ফেয়ার টেকনোলজি বাংলাদেশে প্রথমবারের মতো সম্পূর্ণ নতুন হুন্দাই ইলান্ট্রা ২০২১ মডেলের শুভ উদ্বোধন ঘোষণা করলো

বিশ্বখ্যাত গাড়ি নির্মাতা হুন্দাই মোটর কোম্পানির বাংলাদেশে একমাত্র পরিবেশক ফেয়ার টেকনোলজি লিমিটেড বিটিআই ল্যান্ডমার্কে অল-নিউ এলান্ট্রা ২০২১ আনুষ্ঠানিকভাবে বিক্রির ঘোষণা দিয়েছে।

 এরই মাধ্যমে বিশ্বের অন্যতম জনপ্রিয় সেডান গাড়ির সর্বশেষতম সংস্করণ বাংলাদেশে আত্মপ্রকাশ করলো। অটো শিল্পের অন্যতম সম্মানিত বার্ষিক সম্মাননা পুরস্কার “নর্থ আমেরিকান কার অফ দ্য ইয়ার ২০২১” অ্যাওয়ার্ডের বিজয়ী প্রযুক্তিগতভাবে উন্নত  হুন্ডাই এলানট্রা ২০২১

ফেয়ার টেকনোলজি লিঃ ফেয়ার গ্রুপের মোটরগাড়িভিত্তিক অঙ্গপ্রতিষ্ঠান। বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের উদ্ভাবনী প্রযুক্তি ও গুণগত মানসম্পন্ন পণ্য এবং সেবা সরবরাহ করে বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বাড়ানোই ফেয়ার গ্র্রুপের অন্যতম লক্ষ্য।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ফেয়ার টেকনোলজির সম্মানিত ডিরেক্টর জনাব মুতাসিম দাইয়ান। মেজর জেনারেল হামিদ আর চৌধুরী, আরসিডিএস, পিএসসি (অব।), উপদেষ্টা, ফেয়ার গ্রুপ, বিপণনের প্রধান জেএম এম তাসলিম কবির, বিক্রয় বিভাগের প্রধান আবু নাসের মাহমুদ এবং ফেয়ার গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সাংবাদিক এবং গাড়ি পর্যালোচকদের উপস্থিতিতে একটি ওয়েবিনার প্ল্যাটফর্মে এই অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়।

 ফেয়ার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক জনাব রুহুল আলম আল মাহবুব বলেন, ” মহামারির মধ্যেই ফেয়ার টেকনোলজি যাত্রীবাহী যানবাহনের বহুমুখী মডেল চালু করেছে এবং প্রতিনিয়ত এর পরিধি ও সেবা আরও বৃদ্ধি করে সমস্ত দেশেই তা ছড়িয়ে দিচ্ছে। হুন্ডাইয়ের প্রযুক্তি এবং দক্ষতা ব্যবহার করে আমাদের মানুষের জীবনযাত্রার মান উন্নত ও সমৃদ্ধ করাই আমাদের চূড়ান্ত লক্ষ্য।“

হুন্দাই অল-নিউ এলান্ট্রা ২০২১ ১.৬ লিটার এমপিআই ইঞ্জিন ও ৬ মাত্রার স্বয়ংক্রিয় ট্রান্সমিশন সমৃদ্ধ যা উন্নত কর্মক্ষমতা এবং জ্বালানী দক্ষতা সরবরাহ করে। দক্ষিণ কোরিয়ার উলসানে হুন্দাই মোটর কোম্পানির প্ল্যান্টে তৈরি করা হয় হুন্দাই অল-নিউ এলান্ট্রা ২০২১।

৭ম প্রজন্মের সম্পূর্ণ নতুন ইলান্ট্রা একটি প্যারামেট্রিক ডায়নামিক্স এক্সটেরিওর সমৃদ্ধ। এর এয়ার ককপিট স্টাইলের সম্পূর্ণ চামড়ার ইন্টেরিয়র আমাদের আরাম ও সমৃদ্ধির অনুভূতি দেয়; সাথে আছে ডুয়াল জোন অটো ক্লাইমেট কন্ট্রোল এবং পাওয়ার সানরুফ।  এছাড়া গাড়িটি আমাদেরকে আকর্ষণীয় ড্রাইভিং ডায়নামিক্স এবং এই শ্রেণীর মধ্যে সবচেয়ে প্রগতিশীল ইন-কার অভিজ্ঞতাও দিয়ে থাকে।

হুন্দাই অল-নিউ এলান্ট্রা ২০২১ দিচ্ছে ৩ বছরের ম্যানুফ্যাকচারার ওয়ারেন্টি অথবা সমপরিমাণ ১০০,০০০ কিঃমিঃ ভ্রমণ দূরত্ব।

ফেয়ারমার্ট.কম.বিডি, ফেয়ার গ্রুপের একটি ই-বাণিজ্য প্ল্যাটফর্মের পক্ষ থেকে বিশেষ আর্লি বার্ড অফার করা হচ্ছে।

প্রথম কাস্টমার ৫৫” স্যামসাং ৪k স্মার্ট টিভি
২ থেকে ৪ নাম্বার পর্যন্ত কাস্টমার ৪৩” স্যামসাং টিভি
পরবর্তী ১০ কাস্টমার স্পেশাল সার্ভিস প্যাকেজ

 

বিস্তারিত জানতে গ্রাহকদের ০৯৬১৩৫০৫০৮০ (সকাল ১০ টা – রাত ৮ টা)  নাম্বারে ফোন করতে হবে অথবা হুন্দাই বাংলাদেশের ফেসবুক পেইজ https://www.facebook.com/HyundaiBangladesh ভিজিট করতে হবে।