হুন্দাই এক্সচেঞ্জ প্রোগ্রামে এভিয়েশন পার্টনার হলো এয়ার এ্যাস্ট্রা

ফেয়ার টেকনোলজি লিমিটেডের হুন্দাই এক্সচেঞ্জ প্রোগ্রামে এভিয়েশন পার্টনার হিসেবে যুক্ত হলো এয়ার এ্যাস্ট্রা। রাজধানীর বনানীতে ফেয়ার গ্রুপ চেয়ারম্যান’স অফিসে মঙ্গলবার (১৭ অক্টোবর) এ ব্যাপারে সমঝোতা স্বাক্ষর করেন ফেয়ার টেকনোলজির ডিরেক্টর ও সিইও মুতাসসিম দায়ান ও এয়ার এ্যাস্ট্রা’র সিইও ইমরান আসিফ।

সমঝোতা স্মারক অনুযায়ী হুন্দাই একচেঞ্জ প্রোগ্রামের আওতায় ব্র্যান্ড নিউ হুন্দাই গাড়ির পঁচিশ ক্রেতাকে ঢাকা-কক্সবাজার-ঢাকা ফ্লাইটের টিকেট প্রদান করবে এয়ার এ্যাস্ট্রা। তারা প্রত্যেকে পাবেন দু’টি করে এয়ার টিকেট।

ফেয়ার টেকনোলজির ডিরেক্টর ও সিইও মুতাসসিম দায়ান হুন্দাই এক্সচেঞ্জ প্রোগ্রামে এভিয়েশন পার্টনার হিসেবে যুক্ত হওয়ায় এয়ার এ্যাস্ট্রাকে ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন, ভবিষ্যতেও ফেয়ার টেকনোলজির বিভিন্ন প্রোগ্রামে পাশে থাকবে এয়ার এ্যাস্ট্রা।

অনুষ্ঠানে এয়ার এ্যাস্ট্রা’র সিইও ইমরান আসিফ বলেন, গ্লোবাল অটোমোটিভ ব্রান্ডের ম্যানুফ্যাকচারার হিসেবে শিল্প বিকাশে বাংলাদেশকে আরও এগিয়ে নিচ্ছে ফেয়ার টেকনোলজি। আর এই যাত্রায় সম্পূর্ণ নতুন ও উদ্ভাবনী এই প্রোগ্রামের সাথে যুক্ত হয়ে আমরা খুবই আনন্দিত। এর মাধ্যমে এয়ার এ্যাস্ট্রা এবং হুন্দাই উভয়েই ক্রেতাদের আরও ভাল সার্ভিস দিতে পারবে বলে আমি বিশ্বাস করি।

সমঝোতা স্মারক সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের হেড অব ট্রেজারি মোঃ জাহিদুল কবীর, হেড অব মার্কেটিং জে, এম তসলিম কবীর, ও জনসংযোগ কর্মকর্তা মেহেদী হাসান এবং এয়ার এ্যাস্ট্রা’র এজিএম (ব্র্যান্ড মার্কেটিং) এ.এফ.এম রুবায়াত-উল-জান্নাত ও জনসংযোগ কর্মকর্তা সাকিব হাসান শুভ।

Astra Signature