হুন্দাই তুসন: প্রতিশ্রুতির এক নতুন যুগের সূচনা

হুন্দাইয়ের জনপ্রিয় এসইউভি তুসন-এ আরো অনেক বেশি প্রতিশ্রুতি ঘোষণা করলো বাংলাদেশে হুন্দাইয়ের অনুমোদিত ম্যানুফ্যাকচারার ও ডিষ্ট্রিবিউটর ফেয়ার টেকনোলজি৷ সোমবার রাজধানী ঢাকায় এক সংবাদ সম্মেলনে ফেয়ার টেকনোলজি’র ডিরেক্টর ও সিইও জনাব মুতাসসিম দায়ান ঘোষণা করেন, আমরা বাংলাদেশের বাজারে হুন্দাই তুসন-এর নতুন দাম নির্ধারণ করেছি ৫৩ লাখ ৫০ হাজার টাকা।

জনাব মুতাসসিম দায়ান বলেন, বাজারে মুদ্রাস্ফীতির প্রবণতা থাকলেও আমরা তুসন-এর দাম ১০ লাখ টাকার বেশি কমিয়েছি। এই পদক্ষেপ স্থানীয় উৎপাদনে হুন্দাইয়ের দৃঢ় প্রতিশ্রুতির প্রতিফলনই শুধু নয়; বরং জনপ্রিয় এই এসইউভি’টি কিনতে আগ্রহী গ্রাহকদের প্রতি আমাদের দৃঢ় অঙ্গীকারেরও বহি:প্রকাশ।

হুন্দাই তুসন-এর প্রত্যেক গ্রাহকের জন্য ফেয়ার টেকনোলজির ‘আরো প্রতিশ্রুতি’-এর নীতি তুলে ধরে জনাব দায়ান জানান, ১.৬-লিটার টার্বো ইঞ্জিনের দারূণ এই এসইউভি’তে আমরা আরো অনেক আকর্ষণীয় অফার নিয়ে এসেছি। যার মধ্যে রয়েছে এক লাখ কিলোমিটার বা ৫ বছর পর্যন্ত ওয়ারেন্টি, এবং একই সময়ে দশটি ফ্রি সার্ভিস। এছাড়াও থাকছে তিন বছর বা ৪০ হাজার কিলোমিটারের মধ্যে সর্বাচ্চ ৭০ শতাংশ পর্যন্ত নিশ্চিত বাইব্যাক সুবিধা।

সংবাদ সম্মেলনে ফেয়ার গ্রুপের হেড অব কমিউনিকেশন হাসনাইন খুরশেদ, হেড অব মার্কেটিং জেএম তসলিম কবীর, ফেয়ার টেকনোলজি’র হেড অব সেলস আবু নাসের মাহমুদ, ম্যানেজার- সেলস অপারেশনস আতাউর রহমান ও প্রোডাক্ট ম্যানেজার রুবাইয়াত উদ্দিন উপস্থিত ছিলেন।

ফেয়ার টেকনোলজি | হুন্দাই-এর ডিরেক্টর ও সিইও জনাব মুতাসসিম দায়ান বলেন, বিশ্ব বাজারে তুমুল জনপ্রিয় হুন্দাই তুসন ইতোমধ্যেই বাংলাদেশের গ্রাহকদের আস্থা অর্জন করেছে। দাম কমানো এবং ওয়ারেন্টি ও ফ্রি সার্ভিস সুবিধা বাড়ানোর কারণে তাদের মধ্যে চাহিদা আরও বাড়বে বলে আমরা বিশ্বাস করি।

ফিউচারিস্টিক ও হাই-টেক ইমেজের হুন্দাই তুসন-এর প্রাণবন্ত স্পোর্টিনেস ও পরিশীলিত ডিজাইন ক্রেতাদের হৃদয় জয় করে এসইভি জগতে ট্রেন্ড-সেটার হয়ে উঠেছে। থ্রি-ডি প্যারামেট্রিক জুয়েল প্যাটার্ন রেডিয়েটর গ্রিল, হিডেন সিগনেচার ডে-টাইম রানিং ল্যাম্প (ডিআরএল), মাল্টি ফোকাল এলইডি হেড ল্যাম্প, অ্যারো-ডায়নামিক শেপ, প্যানোরামিক সানরুফ আর ১৯ ইঞ্চি ডায়মন্ড-কাট অ্যালয় রিম এবং লেদার সিট ও ছয়টি এয়ার ব্যাগ মতো বৈশিষ্ট্য নিয়ে হুন্দাই তুসন অতুলনীয় স্বাচ্ছ্বন্দ্য আর নিরাপদ যাত্রার প্রতিশ্রুতি দেয়।

তুসন-এর ১.৬ লিটার ইঞ্জিন ফোর হুইল ড্রাইভের পাওয়ার আউটপুট হলো ১৮০ পিএস/৫৫০০ আরপিএম, যা ড্রাইভিংয়ের সময় দারূণ পারফর্মন্স দেয়।

এতে রয়েছে প্যানারোমিক সানরুফ, ড্রাইভার মেমোরি ও পাওয়ার সিট, ১০.২৫ ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, বোস সাউন্ড সিস্টেম, ওয়্যারলেস চার্জার এবং ড্রাইভ মোড সিলেক্ট-এর মতো অনেক প্রিমিয়াম ফিচার।

তুসনে রয়েছে ছয়টি এয়ারব্যাগ, ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা, ফরওয়ার্ড এন্ড রিভার্স পার্কিং ডিস্টেন্স ওয়ার্নিং সিস্টেম, ওয়ার্নিং সিস্টেম সম্বলিত ব্লাইন্ড স্পট ভিউ মনিটর। এন্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস), ইলেক্ট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল, ডাউনহিল ব্রেক কন্ট্রোল, হিল স্ট্যাবিলিটি অ্যাসিস্ট এবং ট্রেইলার স্ট্যাবিলিটি অ্যাসিস্ট। আর এই সবই নিশ্চিত করে নিশ্ছিদ্র নিরাপদ যাত্রা।

বাংলাদেশের অটোমোবাইল খাতকে আরও এগিয়ে নিতে ফেয়ার গ্রুপের অন্যতম কোম্পানি ফেয়ার টেকনোলজি লিমিটেড গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাই-টেক পার্কে গড়ে তুলেছে হুন্দাই ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট।। তারা ঢাকা ও চট্টগ্রামে সাতটি শোরুম ও তিনটি সার্ভিস সেন্টার স্থাপন করে হুন্দাই গাড়ির বিভিন্ন মডেলের ক্রেতাদের বিশ্বমানের বিক্রয়োত্তর সেবা প্রদান করছে। যা আরও অনেক সম্প্রসারণের প্রক্রিয়া চলছে।

হুন্দাই গ্রাহকরা ফেয়ার টেকনোলজির ডেডিকেটেড কাস্টমার সার্ভিসের সাথে +০৯৬১৩৫০৫০৮০ নম্বরে যোগাযোগ করতে পারেন।

প্রকাশিত পত্রিকা খবরঃ

গাড়ির দাম ১০ লাখ টাকা কমালো হুন্দাই (channel24bd.tv)

১০ লাখ টাকার বেশি দাম কমল হুন্দাই তুসনে (samakal.com)

Tucson Price Adjustment