হুন্দাই গাড়ি কিনতে ঋণ মিলবে তিন দিনে

হুন্দাই গাড়ি কেনার জন্য ঋণ আবেদনকারীরা পাবেন সর্বোচ্চ অগ্রাধিকার। যথাযথ কাগজপত্রসহ আবেদনের তিন দিনের মধ্যেই পাওয়া যাবে ঋণ।

 

হুন্দাই | ফেয়ার টেকনোলজির সাথে দেশের শীর্ষস্থানীয় ছয়টি বাণিজ্যিক ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে সম্পাদিত অটো ফাইন্যান্স এগ্রিমেন্টে এই অঙ্গীকার করা হয়েছে। সোমবার (১২ জুন, ২০২৩) সকালে রাজধানীর তেজগাঁ লিংক রোডে হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা জানানো হয়।

 

হুন্দাই গাড়ি কেনার জন্য ব্যাংকগুলো গ্রাহকদের সর্বোচ্চ ৪০ লক্ষ বা ক্রয়মূল্যের ৫০ শতাংশ পর্যন্ত ঋণ দেবে। সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তিন দিনের মধ্যে এই ঋণ অনুমোদন দেওয়া হবে। নির্দিষ্ট ব্যাংকগুলোর হুন্দাই রিলেশনশিপ ম্যানেজারের সহযোগিতায় এ সুবিধা পাবেন ক্রেতারা।

 

ফেয়ার গ্রুপের হেড অব ট্রেজারি জনাব জাহিদুল কবিরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ইবিএল-এর ইভিপি, হেড অব অ্যাসেট জনাব মোহাম্মদ সালেকিন ইব্রাহিম, ব্র্যাক ব্যাংক লিমিটেডের হেড অব রিটেইল ডিপোজিট এন্ড ল্যান্ডিং জনাব মোহাম্মদ মনিরুল ইসলাম, মিউচ্যুয়াল ব্যাংক লিমিটেড, এমটিবি’র হেড অব রিটেইল নিউ বিজনেস, রিটেইল ব্যাংকিং ডিভিশন জনাব তাহসিন শাহিদ, স্ট্র্যাটেজিক ফিন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, এসএফআইএল-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব তামিম মারজান হুদা, ঢাকা  ব্যাংক লিমিটেডের হেড অব অটো লোন মোহাম্মদ জালাল মিঞা এবং ইউনাইটেড কমার্শয়াল ব্যাংক, ইউসিবি পিএলসি’র হেড অব রিটেইল প্রোডাক্ট জনাব সাব্বির আহমেদ এবং ফেয়ার টেকনোলজি লিমিটেডের ডিরেক্টর এন্ড বিজনেস হেড অরিন্দম চক্রবর্তী।

 

বিশ্বের প্রায় ৮০ শতাংশ গাড়ি অটো ফাইনান্সের মাধ্যমে বিক্রি হয়ে থাকে- এই তথ্য জানিয়ে জনাব জাহিদুল কবির বলেন, বাংলাদেশে হুন্দাই গাড়ি গ্রাহকদের জন্য এই সুবিধা নিশ্চিত করেছে ফেয়ার গ্রুপ। ফলে ছয়টি বাণিজ্যিক ব্যাংক ও আর্থক প্রতিষ্ঠান ন্যূনতম ডাউন পেমেন্টে হুন্দাই গ্রাহকদের সহজ সুদে ঋণ দেবে। তারা খুব সহজে দ্রুততম সময়ে কিনতে পারবেন পছন্দের হুন্দাই গাড়ি।

 

ফেয়ার গ্রুপের হেড অব কমিউনিকেশন হাসনাইন খুরশেদ, হেড অব মার্কটিং জে, এম, তসলিম কবীর এবং ফেয়ার টেকনোলজির সিনিয়র কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ইবিএল তার ফ্লিট ফাইন্যান্স স্কিমের আওতায় দশটি বা তার কম সংখ্যক হুন্দাই গাড়ি কিনতে যে কোন কর্পারেট প্রতিষ্ঠানকে সর্বোচ্চ ৫ কোটি টাকা পর্যন্ত ঋণ দেবে। আর হুন্দাই গাড়ি কেনার জন্য যে কোন অংকের ঋণ দেবে এসএফআইএল।